বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪

হচ্ছে না প্রিমিয়ার লিগের দুটি ম্যাচ, কারণ সাভারের দুর্ঘটনা

প্রকাশিত: ০২:২৭, ০২ এপ্রিল ২০২৪ | ২৭

ঢাকা প্রিমিয়ার লিগে আজ দুটি ম্যাচ হওয়ার কথা ছিল বিকেএসপিতে। তবে সাভারের জোড়পুলে সড়ক দুর্ঘটনার পর বাতিল করা হয়েছে শেখ জামাল ধানমন্ডি-লিজেন্ডস অব রূপগঞ্জ এবং প্রাইম ব্যাংক-পারটেক্স ম্যাচ দুটি। সেই দুর্ঘটনার পর ঢাকা-আরিচা মহাসড়কের দুই পাশেই কয়েক কিলোমিটার লম্বা যানজটের কারণেই দলগুলো বিকেএসপিতে যেতে পারেনি।

ঢাকা প্রিমিয়ার লিগের আয়োজক সিসিডিএমের সদস্যসচিব আলী হোসেন প্রথম আলোকে ম্যাচ দুটি বাতিলের কথা নিশ্চিত করেছেন। তিনি আরও জানিয়েছেন, আগামীকাল হবে ম্যাচ দুটি। তাতে বিকেএসপিতে আগামীকালের নির্ধারিত ম্যাচ দুটি বডিলি শিফট হয়ে যাবে পরশু। এমনিতে পরশু লিগের কোনো ম্যাচ ছিল না।

জোড়পুল এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে আজ মঙ্গলবার ভোর সাড়ে পাঁচটায় তেলবাহী একটি লরি উল্টে আগুন ধরে যায়। আগুন ছড়িয়ে আশপাশে থাকা আরও চারটি গাড়িও পুড়ে যায়। এই প্রতিবেদন লেখার সময় ওই ঘটনায় একজন নিহত হয়েছেন বলে নিশ্চিত করেছেন সাভার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা মোহাম্মদ নুরুল ইসলাম। আগুনে দগ্ধ আরও তিনজনকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

সরাসরি: চট্টগ্রাম টেস্টের ৪র্থ দিন

বিকেএসপির ম্যাচ দুটি বাতিল হলেও ঢাকার অন্য প্রান্তে ফতুল্লায় দুই চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী ও মোহামেডানের ম্যাচটি সময়মতোই শুরু হয়েছে। টসে জিতে ফিল্ডিং নেওয়া আবাহনী প্রথম এক ঘণ্টাতেই মোহামেডানের ৪ উইকেট তুলে নিয়েছে। প্রথম পানি পান বিরতির সময় ১২ ওভারে মোহামেডান তুলেছে ৪ উইকেটে ৪০ রান। আগের পাঁচ ম্যাচেই ফিফটি পাওয়া মাহিদুল ইসলাম আজ ফিরে গেছেন মাত্র ৫ রান করেই।

Mahfuzur Rahman

Publisher & Editor