শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪

অপরাজিত থেকে প্রথম পর্ব শেষ মোহামেডানের

প্রকাশিত: ০৬:৩৭, ০৩ এপ্রিল ২০২৪ | ১৫

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগের প্রথম পর্বের শেষ ম্যাচেও জয় পেয়েছে ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব। প্রথম পর্বের ১০ ম্যাচে তাদের পয়েন্ট ২৬। আট ম্যাচে জয় ও দুই ড্র সাদা-কালো শিবিরের। চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী ও উষার বিপক্ষে মোহামেডান ড্র করেছিল। আবাহনী আজ (বুধবার) মেরিনার্সের বিপক্ষে হারলে মোহামেডান শীর্ষে থেকে সুপার লিগ শুরু করবে। 

আজ মওলানা ভাসানী জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় বাংলাদেশ স্পোর্টিং ক্লাবকে ৭-২ গোলের ব্যবধানে পরাজিত করে সাদা-কালোরা। অভিজ্ঞ ফরোয়ার্ড দ্বীন ইসলাম ইমনের হ্যাটট্রিকে এ জয় তুলে নেয় মোহামেডান। এছাড়া জয়ী দলের শফিউল আলম শিশির, মো. শিমুল ইসলাম, আমিরুল ইসলাম এবং মালয়েশিয়ান ফিতরি বিন সারি একটি করে গোল করেন। অন্যদিকে, বাংলাদেশ স্পোর্টিংয়ের সজিব ইসলাম ও ভারতের চিরঞ্জিত সিং গোল করেন একটি করে।

ম্যাচের ৯ মিনিটে ফিতরি বিন সারির ফিল্ড গোলে এগিয়ে যায় মোহামেডান (১-০)। ১৬ মিনিটে ইমনের ফিল্ড গোলে তারা ব্যবধান দ্বিগুণ করে (২-০)। পরের মিনিটে আমিরুলের গোলে ব্যবধান দাঁড়ায় ৩-০ তে। ২৩ মিনিটে শিমুলের দারুণ এক ফিল্ড গোলে ব্যবধান বাড়িয়ে ৪-০ তে নিয়ে যায় মোহামেডান। ২৫ মিনিটে আবারও গোলের আনন্দ সাদা-কালো শিবিরের। শিশিরের গোলে ব্যবধান বাড়িয়ে ৫-০ তে নিয়ে যায় দলটি। ২৯ মিনিটে ইমন গোল করলে বাংলাদেশ এসসির সঙ্গে গোল ব্যবধান বেড়ে দাঁড়ায় ৬-০।

খেলার তৃতীয় কোয়ার্টারে মাত্র একটি গোল হয়। বাংলাদেশ এসসির হয়ে গোলটি করেন সজিব ইসলাম। দু’দলের গোল ব্যবধান হয় ৬-১। খেলার চতুর্থ ও শেষ কোয়ার্টারের শুরুতে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন মোহামেডানের ফরোয়ার্ড ইমন। মোহামেডান এগিয়ে যায় ৭-১ গোলে। ৫৫ মিনিটে বাংলাদেশ এসসির চিরঞ্জিত ম্যাচের শেষ গোলটি করে ব্যবধান কমান (৭-২)।

বাংলাদেশ স্পোর্টিং ৮ পয়েন্ট নিয়ে টেবিলের ৮ নম্বরে রয়েছে। আগামী শুক্রবার থেকে সুপার সিক্সের খেলা শুরু হবে। 

Mahfuzur Rahman

Publisher & Editor