সোমবার, ২৪ জুন ২০২৪

স্ত্রীর অসুস্থতা নিয়ে চিন্তিত সব্যসাচী চক্রবর্তী

প্রকাশিত: ০৩:৪১, ১১ জুন ২০২৪ | ১৪

ভারতীয় অভিনেত্রী মিঠু চক্রবর্তী। সিনেমা থেকে ধারাবাহিক নাটকে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। সম্প্রতি ‘হরগৌরী পাইস হোটেল’ ধারাবাহিক নাটকে মহেশ্বরীর চরিত্রে অভিনয় করছিলেন তিনি। ব্যক্তিজীবনে বিয়ে করেছেন সব্যসাচী চক্রবর্তীকে।

এদিকে হঠাৎ অভিনয় থেকে সরে এসেছিলেন মিঠু চক্রবর্তী। সামাজিক যোগাযোগ মাধ্যমে থেকে শুরু করে টালিপাড়ায় গুঞ্জন উঠেছিল যে মিঠু চক্রবর্তী স্তন ক্যান্সারে আক্রান্ত। এবার অভিনেতা সব্যসাচী চক্রবর্তী স্ত্রীর ক্যান্সারে আক্রান্তের বিষয়ে জানিয়েছেন। 

তিনি বলেন, ‘পাঁচটি কেমো থেরাপি সেশন হয়েছে ভালোভাবেই। সোমবার ফের আরেকটা কেমো থেরাপি হবে। যার জন্য খানিক অস্বস্তিতে রয়েছেন মিঠু।কেমো থেরাপি শেষ হলে শুরু হবে রেডিও থেরাপি। অস্ত্রোপচারের পর গত মার্চ মাস থেকে কেমো চলছে।’

এদিকে নিজেও শারীরিকভাবে বেশ অসুস্থ সব্যসাচী চক্রবর্তী। মার্চ মাসে বড় ছেলে গৌরব ও পুত্রবধূ ঋদ্ধিমা ঘোষের একমাত্র সন্তান ধীরের অন্নপ্রশনের অনুষ্ঠানের পরেই তিনি অসুস্থ হয়ে পড়েন। 

জানা গিয়েছিল, রাতে হঠাৎই বুকে ব্যথা শুরু হয় এ তারকার। সঙ্গে সঙ্গে তাকে বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর জানা যায় হার্টে ব্লক ধরা পড়েছে এরপর পেস-মেকার বসানো হয়েছে। 

উল্লেখ্য, ১৯৮৬ সালে বিয়ে করেন সব্যসাচী ও মিঠু চক্রবর্তী। ১৯৮৭ সালে জন্ম হয় তাদের প্রথম সন্তান গৌরব। আর ছোট ছেলে অর্জুনের জন্ম ১৯৯০-তে। দুই ছেলেই প্রতিষ্ঠিত সিনেমা জগতে। অভিনেতা হিসেবে লাখো দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। 

এদিকে ২০১৬ সালের মার্চ মাসে বিয়ে করেন অর্জুন, তার স্ত্রীর নাম সৃজা। আর অন্য দিকে, ২০১৭ সালে বিয়ে করেন গৌরব আর ঋদ্ধিমা। অর্জুনের রয়েছে একটি কন্যা সন্তান, আর গৌরবের একটি ছেলে। কাজের বাইরে দুই নাতি-নাতনি ও গোটা পরিবারের সঙ্গেই সময় কাটাতে ভালোবাসেন দাদু-ঠাকুমা।

Mahfuzur Rahman

Publisher & Editor