শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪

জাহ্নবীর প্রেমিক শিখরকে নিয়ে যা বললেন বাবা বনি কাপুর?

প্রকাশিত: ০৬:৪৩, ০৩ এপ্রিল ২০২৪ | ১৫

শ্রীদেবী ও বনি কাপুর কন্যা জাহ্নবী কাপুরের সঙ্গে শিখর পাহাড়িয়ার সম্পর্ক নিয়ে কম আলোচনা হয়নি। জাহ্নবী কাপূরের বলিউডে অভিষেকের সময় তাদের সম্পর্কের বাঁধন ছিন্ন হয়।

প্রাক্তন প্রেমিক শিখরের সঙ্গে সম্পর্ক ভাঙার পরও বিটাউনের একাধিক পার্টিতে নজর কেড়েছেন জাহ্নবী-শিখর। মূলত শ্রীদেবীর মৃত্যুর পর ফের শিখর পাহাড়িয়ার কাছাকাছি আসেন জাহ্নবী। একটা সময় আড়ালে লুকিয়ে চলছিল প্রেম। তবে গত বছরের শুরু থেকে যেন সাহসী হয়ে উঠেছেন জাহ্নবী। তিরুপতির মন্দির দর্শন হোক কিংবা মণীশ মলহোত্রর বাড়ির দীপাবলির পার্টি— সর্বত্র একসঙ্গে তারা। 

এ বার ‘কফি উইথ করণ’-এ এসে শিখরের সঙ্গে তার ঘনিষ্ঠতার কথা স্বীকার করেই ফেললেন জাহ্নবী। সম্প্রতি জাহ্নবীর প্রেমিককে নিয়ে মুখ খুলেছেন বাবা বনি কাপুর।

বনি বলেন, একটা সময় জাহ্নবীর সঙ্গে সম্পর্ক ছিন্ন হলেও কাপুর পরিবারের সঙ্গে কখনওই যোগাযোগ ছিন্ন করেননি শিখর। শুধু তাই নয়, বনির সঙ্গে বরাবরই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রেখে এসেছেন।

শিখরের প্রশংসায় পঞ্চমুখ বনি বললেন, ‘বছর কয়েক আগে জাহ্নবীর সঙ্গে ওর যখন যোগাযোগ ছিন্ন হয়ে যায়, তখনও আমাদের দু’জনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল।’  

বনি আরও বলেন, ‘আমি শুরু থেকেই জানতাম, শিখর কখনওই জাহ্নবীর প্রাক্তন হতে পারে না। ও সবসময় পাশে থাকার ছেলে। দুঃসময়ে গোটা কাপুর পরিবারের পাশে দাঁড়িয়েছে শিখর। কঠিন সময়ে নিজের সাধ্যমতো আমাদের পাশে থেকেছে। তা সে জাহ্নবীর হোক বা আমার, কিংবা অর্জুনের। আমাদের সকলকে সঙ্গ দিয়েছে। আমরা ভাগ্যবান, ওকে আমাদের জীবনে পেয়েছি।’

Mahfuzur Rahman

Publisher & Editor