সোমবার, ২৪ জুন ২০২৪

বৃষ্টির দিনে প্রেমিকের সঙ্গে কোথায় গেলেন তৃপ্তি?

প্রকাশিত: ০৩:৩৮, ১১ জুন ২০২৪ |

বলিউডে অনেকদিন ধরেই চলছে অভিনেত্রী তৃপ্তি দিমরির প্রেমের গুঞ্জন। প্রেমিক স্যাম মার্চেন্টের সঙ্গে সংবাদমাধ্যমের ক্যামেরায় মাঝেমধ্যেই ধরা পড়েন এ জুটি। সম্প্রতি আবারও স্যাম মার্চেন্টের সঙ্গে ক্যামেরায় ধরা পড়লেন তৃপ্তি। এ জুটির সেই ভিডিও ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

বৃষ্টির দিনে মুম্বাইয়ের এক রেস্তোরাঁয় নৈশভোজে গিয়েছিলেন তৃপ্তি ও স্যাম। সেখান থেকে বের হতেই ক্যামেরায় ধরা পড়েন তারা। বরাবরের মতো মিষ্টি হেসে উঠে পড়েন একই গাড়িতে।

পেশায় ব্যবসায়ী স্যাম মার্চেন্ট। রেস্তোরাঁ আছে তার। গোয়াতে ওয়েটার বিচ লাউঞ্জ ও গ্রিলেরও মালিক তিনি। বলিউড তারকাদের সঙ্গে ভালো যোগাযোগ আছে স্যামের। বলিউডে কান পাতলে শোনা যায়, ডেট করছেন তৃপ্তি ও স্যাম। যদিও এ বিষয়ে মুখ খোলেননি দুজনের কেউই।

রণবীরের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য নিয়ে আপত্তি ছিল তৃপ্তির মা-বাবার

এর আগেও বান্দ্রার একটি স্টোরের বাইরে ক্যামেরাবন্দি হন তৃপ্তি ও স্যাম। যদিও পাপারাজ্জিদের দেখে বাকি আর পাঁচটা দিনের মতোই ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন অভিনেত্রী।

এর আগে আনুশকা শর্মার ভাই কর্ণেশ শর্মার সঙ্গে সম্পর্কে ছিলেন অভিনেত্রী। তখনও গোপনেই রেখেছিলেন নিজের প্রেম প্রসঙ্গ। সামনে এই অভিনেত্রীকে করণ জোহরের ‘ধড়ক ২’-এ দেখা যাবে। এছাড়াও ‘ভুলভুলাইয়া ৩’-এও দেখা যাবে তাকে। এমনকি সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকে ডোনা গাঙ্গুলির চরিত্রে দেখা যেতে পারে তৃপ্তিকে।

Mahfuzur Rahman

Publisher & Editor