শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪

ঈদের ইত্যাদিতে তাসনিয়া ফারিণের গান, সঙ্গে তাহসান

প্রকাশিত: ০৫:৫৫, ০২ এপ্রিল ২০২৪ | ১৩

হানিফ সংকেতের ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির ঈদ আয়োজনে বরাবরই বিশেষ চমক থাকে সংগীতকে ঘিরে। ঈদের এই অনুষ্ঠানের গানগুলোর কথা, সুর, শিল্পী নির্বাচন ও চিত্রায়ণ বেশ ব্যতিক্রমী হয়। তারই ধারাবাহিকতায় এবারও ঈদের ইত্যাদিতে শিল্পী নির্বাচনে রয়েছে ভিন্নতা।

এবারের অনুষ্ঠানে একটি গানে কণ্ঠ দিয়েছেন দুই ভুবনের দুই তারকা সংগীতশিল্পী তাহসান খান ও অভিনেত্রী তাসনিয়া ফারিণ। এবারই প্রথম টেলিভিশনে গান গাইবেন ফারিণ।

ফারিণ বলন, 'ইত্যাদি ছোটবেলা থেকেই আমার প্রিয় অনুষ্ঠান। আমার প্রিয় অনুষ্ঠানে গান গাইতে পেরে খুবই ভালো লাগছে। গানটি ভালো হয়েছে। শোনার পর মনে হয়েছে ভিন্ন ধরনের গান। আমার বিশ্বাস, সব শ্রেণির শ্রোতা-দর্শকের কাছে ভালো লাগবে এটি।'

ফারিণ-তাহসানের গানে কাজ করার পাশাপাশি সংগীতশিল্পী ইমরান নিজেও ইত্যাদির এই পর্বে একটি গান গেয়েছেন। এটাই ইত্যাদিতে তার নিজের গাওয়া প্রথম গান। এই গান গাওয়া নিয়ে ইমরান বলেন, 'ইত্যাদি অনুষ্ঠানের জন্য প্রথম গান গাইতে পেরে খুব ভালো লাগছে। আমার কাছে ইত্যাদি একটি আবেগের নাম। স্বপ্ন দেখতাম, একদিন ইত্যাদিতে গান করব। তখন ইত্যাদিতে একটা গান গাওয়ার সুযোগ পেলেই হিট হয় যেতো শিল্পীরা। আমার জন্য এটি বিরাট ব্যাপার। ইত্যাদি আমার জন্য একটি অনুপ্রেরণা, আবেগ। ইত্যাদিতে গাইতে পেরে আমার স্বপ্ন পূরণ হল।'

প্রতিবারের মত এবারও ঈদের বিশেষ ইত্যাদি একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচারিত হবে ঈদের পরদিন রাত ৮টার বাংলা সংবাদের পর। বরাবরের মতো এবারও ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত।

Mahfuzur Rahman

Publisher & Editor