শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪

মালয়েশিয়ায় গোপালগঞ্জ জেলা সমিতির সভাপতি মশিউর রহমান

প্রকাশিত: ০২:৩৩, ০২ এপ্রিল ২০২৪ | ১৪

মালয়েশিয়ায় গোপালগঞ্জ জেলা সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবস, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১ এপ্রিল) দেশটির রাজধানী কুয়ালালামপুরের পাঁচ তারকা হোটেল জি টাওয়ারে এ অনুষ্ঠানের আয়োজন করে গোপালগঞ্জ জেলা সমিতি মালয়েশিয়া।

অনুষ্ঠানের শুরুতে বিশেষ মোনাজাত করে বঙ্গবন্ধুসহ দেশের জন্য জীবন দেওয়া শহীদদের আত্মার মাগফিরাত কামনা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনা ও দেশের কল্যাণ কামনা করা হয়।

ইফতার ও দোয়া মাহফিল শেষে মশিউর রহমান লিংকনকে সভাপতি ও বাবুল সর্দারকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটির নাম ঘোষণা করেন সাবেক সভাপতি মো. শওকত আলী তিনু।

নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়ে সংগঠনটির উপদেষ্টা বি এম বাবুল হাসান বলেন, গোপালগঞ্জ জেলা সমিতি যাত্রা শুরুর পর থেকে  মালয়েশিয়ায় বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের নানা প্রয়োজনে পাশে থেকেছে। নতুন কমিটিও সেই ধারা অব্যাহত রাখবে।

অনুষ্ঠান পরিচালনা করেন নবনির্বাচিত সভাপতি মশিউর রহমান লিংকন। নতুন কমিটির সভাপতি, সাধারণ সম্পাদকসহ সব সদস্য মালয়েশিয়ায় অবস্থারত গোপালগঞ্জ জেলাসহ প্রবাসীদের পাশে থাকার অঙ্গীকার করেন।

এসময় উপস্থিত ছিলেন আব্দুল আজিজ, কাজী ওসমান হারুনী (মুন), সামসুল হক, এস এম মইন উদ্দিন রসি, তারেক হোসেন, মো. মওদুদ মোল্লা, শেখ সাদী মোরশেদ আলম পিয়ার, মো. মাহাবুব, বিন্দু তানিয়া, মো. রমজান, আনিসুর রহমান রিপন, আপেল মাহামুদ।

এছাড়াও দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের আহ্বায়ক এম রেজাউল করিম রেজা, জসিম চৌধুরী, আওয়ামী লীগ নেতা দাতো শ্রী জালাল উদ্দিন সেলিম রাশেদ বাদল, শাহিন সর্দার, মনিরুজ্জামান মনির, দাতো আক্তার,  এ কামাল হোসেন চৌধুরী, শাখাওয়াত হোসেন জোসেফ, বি-বাড়িয়া জেলা সমিতি এবং জাতীয় শ্রমিক লীগ মালয়েশিয়ায় শাখার সভাপতি নাজমুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক সাঈদুর রহমান সরকার।

আরও উপস্থিত ছিলেন বৃহত্তর বরিশাল সমিতির সভাপতি মঞ্জু খা, মুন্সিগঞ্জ জেলা সমিতির  সাধারণ সম্পাদক টুটুল আহম্মেদ, চাঁদপুর জেলা সমিতির সিনিয়র সহ সভাপতি এম এ কালাম, এলিট ক্লাবের প্রতিষ্ঠাতা এবং প্রধান উপদেষ্টা জাহিদুর রহমান খান কাকন, যুবলীগ আহ্বায়ক কমিটির সদস্য এম এ রনি, যুবলীগ নেতা শেখ জহির যুবলীগ নেতা, রাসেল খান, মালয়েশিয়া মহানগর যুবলীগের সভাপতি রিশাদ বিন আব্দুল্লাহ হৃদয়, ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগ সাংগঠনিক সম্পাদক আপেল মাহামুদ।

Mahfuzur Rahman

Publisher & Editor