সোমবার, ২৪ জুন ২০২৪

বিচ্ছেদের বছর না ঘুরতেই নতুন প্রেমিকা নিয়ে প্রকাশ্যে নোবেল

প্রকাশিত: ০২:২৩, ২০ নভেম্বর ২০২৩ | ৭০

সারেগামাপা-খ্যাত কণ্ঠশিল্পী মাইনুল আহসান নোবেল। ব্যক্তিজীবনে নানান কর্মকাণ্ডে আলোচিত এই গায়কের বিতর্ক যেন পিছু ছাড়ছে না। কখনও দেখা যায় স্টেজে মাতলামি, কখনওবা কটূক্তির অভিযোগ; এমন বিভিন্ন বিষয়ে আলোচনায় এসেছেন তিনি। আবারও সমালোচিত হলেন এই গায়ক। তবে এবার মাতলামি কিংবা কটূক্তির কারণে নয়, আলোচনায় এসেছেন এক তরুণীকে ঘিরে।

সামাজিক যোগাযোগমাধ্যমে রোববার (১৯ নভেম্বর) দুটি ছবি প্রকাশ করেছেন নোবেল, যেখানে এক তরুণীকে আলিঙ্গনরত অবস্থায় দেখা গেছে তাকে।

তানজিন তিশার ৯ মিনিটের অডিও ফাঁস!
ছবির ক্যাপশনে নোবেল লেখেন, ‘পাশে থেকো... এর ঠিক ঘণ্টা তিনেক পরেই সেই তরুণীকে নিয়ে নিজের ফেসবুকের প্রোফাইল ফটো দেন তিনি। সেখানে ক্যাপশনে লেখেন, ‘ক্যাপশন লেখা লাগবে? আরিশা...’। সঙ্গে যুক্ত করেছেন লাভ ইমোজি।

প্রাক্তন স্ত্রী সালসাবিল মাহমুদের সঙ্গে বিচ্ছেদের রেশ কাটতে না কাটতেই অন্য নারীর প্রেমে মজেছেন নোবেল। ব্যক্তিজীবনে নানান কর্মকাণ্ডে আলোচিত এই গায়কের পাশে তরুণীকে দেখেই ভক্তদের মনে প্রশ্ন সৃষ্টি হয়েছে, কে এই নারী? জানা গেছে, মেয়েটির নাম আরিশা। তার বাড়ি খুলনায়। সামাজিক যোগাযোগমাধ্যমে গায়কের সঙ্গে পরিচয় তার। এরপর একাধিকবার নড়াইলে দুজনে দেখাও করেছেন। বর্তমানে নোবেলের সঙ্গে এই তরুণীর প্রেমের গুঞ্জন রয়েছে।

Mahfuzur Rahman

Publisher & Editor